চাকধ থিয়েটার করোনা রোগীদের মাঝে মৌসুমী ফল বিতরণ

চাকধ থিয়েটার:
বাংলাদেশ গ্রাম থিয়েটার হাজী শরীয়তুল্লাহ অঞ্চলের চাকধ থিয়েটার (শরীয়তপুর নড়িয়া) উদ্যোগে করোনাকালীন সময় করোনায় আক্রান্ত নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আই সলিউশনে ভর্তি থাকা করোনা রোগীদের মাঝে মৌসুমী ফল বিতরণ করা হয়।

১৪ জুলাই ২০২১ (বুধবার) সকাল ১০টায় শরীয়তপুর নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার সোয়াদ মোঃ ইকরামুল হক এ মৌসুমী ফল উপহার সামগ্রী সংগঠনের প্রতিনিধিদের হাত থেকে গ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন চাকধ থিয়েটারের সভাপতি রকি আহমেদ, সহ-সভাপতি মোঃ হান্নান ফকির, সাধারন সম্পাদক গৌতম কুমার জয়, সাংগঠনিক সম্পাদক লিটন চন্দ্র বাড়ৈ, দপ্তর সম্পাদক মোঃরুবেল মৃধা, সদশ্য মতিউর রহমান মমিনসহ অন্যান্যরা। বিতরণ শেষে থিয়েটারের সভাপতি বলেন করোনাকালীন দুর্যোগপূর্ণ মুহূর্তে বাংলাদেশ গ্রাম থিয়েটারের কেন্দ্রীয় নির্দেশে সারাদেশে বিভিন্ন সংগঠন পাশে দাঁড়িয়েছেন যার যার অবস্থান থেকে সহযোগিতা করেছেন তারই ধারাবাহিকতায় চাকধ থিয়েটারের এই ছোট্ট উদ্যোগ করোনা রোগীরা খুবই অসহায় মানসিক সাপোর্ট ও সহযোগিতা প্রয়োজন তাদের টাটকা খাবার ফলের রস তরল খাবারের প্রয়োজন তাই কিছু মৌসুমী ফল আম, পেয়ারা, লটকন, মালটা, রুটি ও বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা করা হয়। সংগঠনটি তাদের অবস্থান থেকে যতটুকু সম্ভব সহযোগিতা করার ইচ্ছে ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *